ঈশ্বরদীতে মসজিদুল ফাতাহ্ জামে মসজিদ উন্নয়নকল্পে বিরাট ইসলামী জালছা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৩৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৯ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী) পাবনা: ঈশ্বরদী উপজেলার চরমিরকামারী পূর্বপাড়া বিশ্বরোড সংলগ্ন মসজিদুল ফাতাহ্ জামে মসজিদ পরিচালনা কমিটি ও জালছা বাস্তবায়ন কমিটির উদ্যোগে বিরাট ইসলামী জালছা সোমবার(৯ ডিসেম্বর) বাদ আছর মসজিদ সংলগ্ন মাঠে সাবেক সংসদ সদস্য ও নিউএরা ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মোঃ মনজুর রহমান বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী জালছায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক এবং বন ও পরিবেশ বিষয়ক(উপ-কমিটি)’র সদস্য, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নব-নির্বাচিত সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল আলিম।

প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্র, ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার আলহাজ্ব হাফেজ ক্বরারী মাঃ মোঃ মোতাসিম বিল্লাহ। বিশেষ বক্তা ছিলেন ঢুলটি জামে মসজিদ এর খতিব হাফেজ মাঃ মোঃ ইলিয়াস উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ বাবলু মালিথা।
প্রধান অতিথি আব্দুল আলিম চরমিরকামারী মসজিদুল ফাতাহ্ জামে মসজিদ উন্নয়নে এক লক্ষ টাকা নগদ অনুদান তুলে দেন এবং সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এই ইসলামী জালছায় প্রচুর ধর্মপ্রাণ মুসলমানরা উপস্থিত হয়েছিলেন।