ঈশ্বরদীতে “আলোর পথে উদ্দীপ্ত তরুন সংঘের” স্মরণ সভা ও মোমবাতি প্রজ্বালন করে বুদ্ধিজীবি দিবস পালন।

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী) পাবনা: শনিবার(১৪ ই ডিসেম্বর) ঈশ্বরদী উপজেলার অন্যতম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন আলোর পথে উদ্দীপ্ত তরুন সংঘের পক্ষ থেকে বুদ্ধিজীবি দিবস পালন করা হয়েছে।

সংগঠনের পক্ষ থেকে আলোচনা সভা ও শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন করা হয়। সংগঠনের আহব্বায়ক শিশির মাহমুদের সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথী সিনিয়র সাংবাদিক, কবি, শিল্পী, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম রাজা।

বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন পাবনা জেলা শাখার সভাপতি ও মেগানিউজ ২৪.কমের সম্পাদক রেজাউল করিম ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন, সংগঠনের প্রধান উপদেষ্টা শ্রী যুধীষ্ঠির কর্মকার, উপদেষ্টা ও চরছলিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ূন কবীর তরুন, উপদেষ্টা ও আওতাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামসুজ্জামান লিখন, উপদেষ্টা ও ইউপি সদস্য আক্তারুল ইসলাম মেম্বার, উপদেষ্টা খাইরুল বাশার মিঠু, ছলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম আব্দুল্লাহ, জনাব মিলন মাহমুদ, রকিব প্রাং, সাংবাদিক তুহিন, সাব্বির, হাসান ইসলাম।

বক্তব্য শেষে সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন করা হয়। এ সময় উপস্থিত ছিল আলোর পথে উদ্দীপ্ত তরুন সংঘের সকল সদস্যবৃন্দ।
এ সময় সকলে কালো ব্যাচ ধারন করেন।