ঈশ্বরদীতে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত ৫

প্রকাশিত: ১২:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯ প্রিন্ট করুন

 

মোঃশামীম উদ্দিন(ঈশ্বরদী)পাবনাঃ  ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও মটর সাইকেল উল্টে পাঁচজন আহত হয়েছেন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত হলেন- ঈশ্বরদী উপজেলার ভাটাপাড়া এলাকার সালামের মেয়ে সুমনা (১৭), জয়নগর এলাকার বাহরুদ্দিনের ছেলে হারুন (৩৬), আজিবরের মেয়ে সুমাইয়া (১৪), নওদাপাড়া এলাকার ইমরান হোসেনের মেয়ে সামিয়া (১১) ও জগনাথপুর এলাকার হাকিম উদ্দীনের ছেলে নায়েব আলী (৬০)।
স্থানীয় বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, একটি মোটরসাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে পার্শ্ববর্তী নিচু জায়গায় পড়ে যায়। এতে মোটরসাইকেলের তিনজন আরোহী ও দুইজন বাসের যাত্রী গুরুতর আহত হন।
আহত একাধিক যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করে বলেন, চালক বেপরোয়া গতিতে চালানোর কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল এসবি সুপার ডিলাক্স পরিবহনের বেপরোয়া গতির বাসটি। উপজেলার নওদাপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে নিচু জায়গায় পড়ে যায়। পরে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল (রামেক) স্থানান্তর করা হয়।