ঈশ্বরদীতে মাদক বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ও গুণীজন সংবর্ধনা প্রদান।

প্রকাশিত: ১০:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৯ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী প্রতিনিধি): মাদকের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়া শুরু হয়েছে ব্যাড মিন্টন টুর্নামেন্ট প্রতিযোগীতা। একই সাথে ঈশ্বরদীতে বিভিন্ন অবদান রাখায় গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

শুক্রবার(২৭ ডিসেম্বর) সন্ধায় জাগ্রত নবীন সংঘ স্পোর্টিং ক্লাব আয়োজিত এই টুর্নামেন্ট উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও মেগা গ্রুপ অব ইন্ডাস্ট্রির ব্যবস্থাপনা পরিচালক এবং মেগানিউজ২৪.কম এর প্রধান সম্পাদক ইন্জিনিয়ার আবদুল আলীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইনকিলাব প্রতিনিধি এস এম রাজা, দৈনিক উত্তরজনতা সম্পাদক ববি সরদার, চুয়েট মানবিক বিভাগের অধ্যাপক শামসুল সাদেকিন, এভারগ্রীন সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মাহবুব আলম, শ্রমিক নেতা ও সংগঠক জাহিদুল ইসলাম সনু, ঈশ্বরদী জেলা বাস্তবায়ন আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আ ফ ম রাজিবুল আলম ইভান, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশন এর সভাপতি ওয়াহেদ আলী সিন্টু, জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশনের সভাপতি রেজাউল করিম ফেরদৌস, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি রুস্তম আলী, লেখক ও কবি আলমগীর নিউটন, জেএসএস সম্পাদক সালাউদ্দিন আহমেদ, জেএসকেএফ সম্পাদক রিফাজ বিশ্বাস লালন, লেখক ও কবি নুরুল ইসলাম বাবলু ।

বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় সম্মাননা স্মারক যারা পেলেন: জনাব এস এম রাজাকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায়, শহিদুল হাসান(ববি সরদার) সাংবাদিকতা ও মানবাধিকার কর্মী হিসেবে অবদান রাখায়, জনাব আলমগীরুল নিউটন লেখা ও কবিতায় বিশেষ অবদান রাখায়, জনাব নুরুল ইসলাম বাবলু লেখা ও কবিতায় বিশেষ অবদান রাখায়, জনাব আতাউর রহমান বাবলুকে সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখায়, জনাব শেখ ওয়াহেদ আলী সিন্টুকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায়, জনাব রেজাউল করিম ফেরদৌকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায়, জনাব রুস্তোম আলীকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায়, জনাব সালাউদিন আহমেদকে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায়, জনাব রিফাজ বিশ্বাস লালনকে ফটো সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ,জনাব জাহিদুল আলম সনুকে সাংস্কৃতি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ও ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ(ওসি)বাহা উদ্দিন ফারুকীকে আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মরকে ভূষিত করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ইঞ্জিনিয়ার আব্দুল আলিম ক্লাবের উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

জাগ্রত নবীন সংঘের সভাপতি মোকলেছুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তৃতা করেন সংঘের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ইয়াছিন শেখ। মোট ২০ টি দল এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করছে।

সার্বিক সহযোগিতায় ছিলেন জাগ্রত নবীন সংঘ স্পটিং ক্লাব সাধারণ সম্পাদক মো: মিনারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: ইয়াছিন শেখ ও সদস্য আলামিন, মসলেম, মুন্না, সিয়াম, রাসেল, রুহুল, জপি, আকমল, মামুন, আলামিন-২, রাসেল- ২, মুনির, রবিউল, বাবুল প্রমূখ।