ধামরাই এ আলোকিত যাদবপুরের উদ্যোগে মুক্তিযোদ্ধা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত।

প্রকাশিত: ৪:৪৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০১৯ প্রিন্ট করুন

আফজাল হোসেন (নিজস্ব প্রতিবেদক)- ঢাকার ধামরাইয়ে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন  আলোকিত যাদবপুরের উদ্যোগে  ৫৭ জন মুক্তিযোদ্ধা ও ৫০ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা এবং ৩০০ অসহায় দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

৪৮তম বিজয় দিবস উপলক্ষে গতকাল শনিবার বিকেলে ধামরাইয়ের যাদবপুর ইউনিয়ন পরিষদ মাঠে এ সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ। বিশেষ অতিথি ছিলেন আলোকিত যাদবপুর সংগঠনের উদ্যোক্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান খান, সাবেক সিভিল সার্জন সুকুমার সরকার, বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান মাসুদ রানা, আলোকিত যাদবপুর সংগঠনের সভাপতি জাকির হোসেন পলাশ, সাধারণ সম্পাদক মিতুল আলম প্রমুখ।

আলোকিত যাদবপুর সংগঠনের উদ্যোক্তা অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম বলেন, সমাজের অবহেলিতদের আর্থিক সহায়তা, মুক্তিযোদ্ধা সম্মাননা প্রদান, অসুস্থ ব্যক্তিদের চিকিৎসাসেবা, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করাই আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য।

অনুষ্ঠানে উপস্থিত ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিবন্ধী ছাত্রী শামীমা আক্তারের লেখাপড়াসহ তার সব ব্যয় বহন করার দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ।