মুজিববর্ষে অভিষেক হল শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২০ প্রিন্ট করুন

মোঃমাসুম (ষ্টাফ রিপোর্টার )- ভিন্নধর্মী আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে মুজিব বর্ষের প্রথম দিনে অভিষেক হলো উপজেলা প্রেসক্লাবের।

১লা জানুয়ারি দুপুর ১২ টায় শ্রীপুর পুষ্পদাম রিসোর্ট এ উপজেলা প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আক্তার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ উপ-কমিটির অর্থবিষয়ক সম্পাদক আকরাম হোসেন বাদশা, যুক্তরাষ্ট্র ক্যালিফোর্নিয়া স্টেট অঙ্গরাজ্যের যুবলীগের সভাপতি কামরুজ্জামান কাজল, শ্রীপুর পৌরসভার প্যানেল মেয়র আমজাদ হোসেন বিএ,পুষ্পদাম রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক সাদ্দাম হোসেন অনন্ত,  দি ডেইলি অবজারভার ও আমাদের সময় এর প্রতিনিধি ফয়সাল আহমেদ, দৈনিক প্রাইম এর ভারপ্রাপ্ত সম্পাদক হাফেজ আব্দুল আজিজ,কলামিস্ট সাইদ চৌধুরী বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সহ শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

মহিদুল আলম চঞ্চলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই হাবিবুর রহমান মানিক কে সভাপতি আফজাল হোসেনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

পরে প্রধান অতিথির বক্তব্যে শ্রীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আনিসুর রহমান বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে এই প্রথম কোন সংগঠন ঐক্যবদ্ধ হয়েছে। মাননীয় এমপি মহোদয়ের একটি স্বপ্ন ছিল শ্রীপুরের সকল সাংবাদিক সংগঠন যেন এক ছাদের নিচে চলে আসে।এতে করে সাংবাদিকদের কল্যাণের জন্য তিনি একটি ভবন নির্মাণের আশ্বাসও দিয়েছেন। যেখানে শুদ্ধ সাংবাদিকতার চর্চা হবে কেউ মানববন্ধন, সাংবাদিক সম্মেলন করতে চাইলে এখানে এসে করতে পারবে।

অনুষ্ঠানের শেষ মুহূর্তে গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ তার শ্রীপুরের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বর্তমান নবগঠিত শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন