নিজস্ব ভবনে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০ প্রিন্ট করুন

মোঃমাসুম(ষ্টাফ রিপোর্টার)- শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা শ্রীপুরে প্রেসক্লাবের নিজস্ব ভবনে সম্পন্ন হয়েছে।

১৩ জানুয়ারী ২০২০ তারিখে হাবিবুর রহমান মানিকের সভাপতিত্বে ও আফজাল হোসেনের পরিচালনায় সোমবার বিকাল ৪ টায় আলোচনা সভা শুরু হয়।

গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির ভাবাদর্শে আমরা পথ চলি। তার স্পর্শে এসে আমরা অনেক কিছু শিখেছি। তিনি সব সময় গাজীপুর নিয়ে ভাবেন। গাজীপুরের মানুষের কল্যাণে কাজ করেন। আমরা মাননীয় এমপির ইচ্ছা অনুযায়ী শ্রীপুর উপজেলা প্রেসক্লাবকে একটি শক্তিশালী প্রেসক্লাব হিসেবে দাঁড় করাতে চাই। সভায় শ্রীপুর পৌরসভার মেয়র  আলহাজ্ব  আনিছুর রহমানের প্রতি উপজেলা প্রেসক্লাবের সদস্যদের জন্য একটি ভবন বরাদ্দ দেওয়ায় বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

আলোচনায় আরো অংশ নেন সহ-সভাপতি এস এম আশরাফু ইসলাম,সহ-সাধারণ সম্পাদক বাবুল হোসেন,অর্থ সম্পাদক- রুবেল রাফি,দপ্তর সম্পাদক- লুৎফর রহমান মাসুম,প্রচার প্রকাশনা সম্পাদক- ফাহাদ আল আবিদ,যুব ও ক্রিড়া সম্পাদক- জসিম উদ্দিন,সমাজ কল্যান সম্পাদক আঃখালেক, ধর্ম ও স্বাস্থ্য সম্পাদক- হেলাল উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতি- রানা আকন্দ,ও কার্যনির্বাহী সদস্য তানভীর আহমেদ, রমজান আলী রুবেল প্রমুখ।

উল্লেখ্য ২০১৯ সালে গঠিত শ্রীপুর উপজেলা প্রেসক্লাব ২০২০ সালে মুজিব বর্ষের প্রথম দিনে এক জাকজমক আয়োজনের মধ্য দিয়ে আত্নপ্রকাশ করে।