ঈশ্বরদীতে আল-মাওয়া তারা জামে মসজিদের উদ্দ্যোগে বিশাল কোরআন মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০ প্রিন্ট করুন

মোহাম্মদ শামীম উদ্দিন (ঈশ্বরদী)পাবনাঃ  ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া নওদাপাড়া আল-মাওয়া তারা জামে মসজিদ পরিচালনা কমিটি ও জালছা বাস্তবায়ন কমিটির উদ্যোগে বিরাট ইসলামী জালছা অনুষ্ঠিত হয়। বাদ আছর মসজিদ সংলগ্ন মাঠে দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান ও মসজিদ কমিটির সভাপতি নুরুল ইসলাম (বকুল সরদার) এর সভাপতিত্বে,

ইসলামী জালছায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক এবং বন ও পরিবেশ বিষয়ক(উপ-কমিটি)’র সদস্য, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের নব-নির্বাচিত সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল আলিম।
প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মুফাচ্ছির পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি, মাওঃ মোঃ আব্দুল বাশীর আল হাদী। বিশেষ বক্তা ছিলেন দাশুড়িয়া আলিম মাদ্রাসার সিনিয়র মুদাররিস মাওঃ মোঃ মাহবুব আলম বুলবুল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুলাডুলি ইউনিয় আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক, কামাল হোসেন মিঠু।
প্রধান অতিথি আব্দুল আলিম আল-মাওয়া তারা জামে মসজিদ উন্নয়নে এক লক্ষ টাকা নগদ অনুদান তুলে দেন এবং সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। এই ইসলামী জালছায় প্রচুর ধর্মপ্রাণ মুসলমানরা উপস্থিত হয়েছিলেন।