ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যানের জরুরি অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২০ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী)পাবনাঃ সোমবার( ৩ ফেব্রুয়ারী) পাবনা জেলার ঈশ্বরদী উপজেলাধীন ৫নং সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্ষমতার অপব্যবহার কারী ও শ্রেষ্ঠ দুর্নীতিবাজ আব্দুল মজিত বাবলু মালিথার বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার বিরুদ্ধে বক্তারা বলেন স্বেচ্ছাচারিতা, অনিয়ম, স্বজনপ্রীতি, অর্থ আত্মসাৎ ও অসদাচরন ও ক্ষমতার অপব্যবহার করে মানুষের বিপক্ষে দাঁড়িয়েছেন।

অনাস্থা কার্জকর ও দুর্নীতিবাজ উল্লেখ করে তার অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন ১১ ইউপি সদস্যরা ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন সলিমপুর ১ নম্বর ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান আরিফ হােসেন , ইউপি সদস্য আক্তারুল ইসলাম , নুরুল ইসলাম , ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর করিম , আওয়ামী লীগ সমর্থক আব্দুল আল মতিন হান্নান , ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এম আব্দুল্লাহ , যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বারি , বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন , বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক নায়েক ( অবঃ ) এম এ কাদের প্রমুখ ।
গত রােববার সকালে ইউপি সদস্যরা অনাস্থা জ্ঞাপনের আবেদনপত্র জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার ( ইউএনও ) কাছে জমা দিয়েছেন।