অপহরণের একমাস পেরিয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি লিয়া মনি

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০ প্রিন্ট করুন

আফজাল হোসেন(নিজস্ব প্রতিবেদক) : গাজীপুরের শ্রীপুরে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণের একমাস পেরিয়ে গেলেও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ ।

অপহরণকারী ওই ছাত্রীর মুক্তিপণ হিসেবে তার অভিভাবকের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

অপহৃতা উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের লাল মিয়ার মেয়ে। সে মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছে।

গত ৩১ ডিসেম্বর জেএসসি পরীক্ষার ফলাফল আনতে গিয়ে সে আর বাসায় ফিরেনি। পরবর্তীতে তার স্কুলে গিয়ে তাহার বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। পরে এ ব্যাপারে ছাত্রীর বাবা মোঃ লাল মিয়া শ্রীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

হঠাৎ কিছুদিন আগে মো: সেলিম পরিচয় দিয়ে(০১৮১৯৮৭৬৭৮২) নাম্বার থেকে ছাত্রীর বাবা মোঃ লাল মিয়ার মোবাইল ফোনে(০১৭২৩১৩৫৬৯৪)ফোন করে মুক্তিপণের ১০ লাখ টাকা দাবি করে এবং ঢাকা মিরপুর বাড়ি নং ৩ রাস্তা নং ৯/৩ ঠিকানা দিয়ে ফোনটি বন্ধ করে দেয়।

ওই ছাত্রীর বাবা লাল মিয়া বলেন, এক মাস ২০ দিন পার হয়ে গেলেও আমার মেয়েকে উদ্ধার করতে পারিনি। আমি আমার মেয়েকে উদ্ধারের জন্য প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন,জিডি করার পর কাগজে জিডি নং থাকার কথা। এখানে জিডি নং উল্লেখ নেই তাই এবিষয়ে এখন কিছু বলতে পারছি না।

সিনিয়র সহকারি পুলিশ সুপার(কালিয়াকৈর সার্কেল) আল মামুন বলেন, সাধারণ ডায়েরি জিডি নং থাকার কথা,কিন্তু কি কারনে জিডি নং নেই তা আমি খতিয়ে দেখব,এবং ৮ম শ্রেণীর ছাত্রী নিলুফা আক্তর লিয়ার বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।