২১ ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হোসেনপুর আদর্শ মহিলা কলেজে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২০ প্রিন্ট করুন

আশরাফ আহমেদ (নিজস্ব প্রতিবেদক): কিশোরগঞ্জের হোসেনপুরে নারী শিক্ষার একমাত্র উচ্চ বিদ্যাপীঠ হোসেনপুর আদর্শ মহিলা ডিগ্রি কলেজে মহান ২১ ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

কলেজ সূত্রে জানা যায়,আজ(২১ ফেব্রুয়ারি) প্রত্যুষে শিক্ষক শিক্ষিকা / কর্মচারী ও ছাত্রীরা কলেজে সমবেত হয়। পরে ওই কলেজের সুদক্ষ অধ্যক্ষ মোঃ মোছলেহ উদ্দিন খানের নেতৃত্বে কলেজ প্রাঙ্গণ থেকে রেলি বের হয়ে বাজার প্রদক্ষিণ করে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় সকলের মুখে “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি” গানের সুরে মুখরিত হয়ে উঠে।ওই সময় উপস্থিত ছিলেন কলেজের বিভিন্ন বিভাগীয় প্রধান অধ্যাপক তাজুল ইসলাম, অধ্যাপক আব্দুল ওয়াদুদ, অধ্যাপক জাহাঙ্গীর আলম, অধ্যাপক নূরুল আজম, প্রভাষক মোঃ কামাল উদ্দিন ,প্রভাষক শরিফুল ইসলাম খান, প্রভাষক আশরাফ আহমেদ, প্রভাষক মাহফুজুল হক, প্রভাষক মোঃ স্বপন মিয়া , অধ্যাপিকা নাজমুন নাহার, প্রভাষক সাবিকুন্নাহার সহ অন্যান্য শিক্ষক / কর্মচারী ও ছাত্রী বৃন্দ। পরে উপজেলার আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে কলেজের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে পুরস্কার গ্রহণ করেন