মাদকমুক্ত এলাকা গড়তে মাদকবিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০ প্রিন্ট করুন

আফজাল হোসেন (নিজস্ব প্রতিবেদক)- “প্রধানমন্ত্রীর নির্দেশ মাদকমুক্ত বাংলাদেশ”  এই স্লোগানকে সামনে রেখে  মাদকমুক্ত এলাকা গঠনের লক্ষ্যে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ডে এক মাদকবিরোধী র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারী(রোববার)বিকালে বহেড়ারচালা নতুনবাজারে এই র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র আমজাদ হোসেনের সভাপতিত্বে ও জুয়েল রানার সঞ্চালনায়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)লিয়াকত আলী,বীর মুক্তিযোদ্ধা আঃছামাদ আকন্দ,আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম ফকির,পর্যটক শফি কামাল,ছাত্র নেতা মাসুম আহমেদ সহ সাংবাদিক,রাজনৈতিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় শ্রীপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যাণেল মেয়র আমজাদ হোসেন (বিএ)বলেন,দিন দিন এলাকায় মাদকের ব্যবহার আশংকাজনক হারে বাড়ছে।এখনই আমাদের সচেতন হওয়ার সময়,আমাদের সন্তানদের খোঁজখবর আমাদেরকেই নিতে হবে।এ ব্যাপারে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে শক্ত অবস্থানে যাওয়ার জন্য অনুরোধ জানান তিনি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)লিয়াকত আলী তার বক্তব্যে বলেন,২০১৮ সালের শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন।পুলিশ সবসময় মাদকের বিরুদ্ধে রয়েছে।কেউ যদি মাদকদ্রব্য সহ কাউকে হাতেনাতে ধরতে পারে তবে পুলিশকে খবর দিয়ে তাকে আইনের হাতে তুলে দেয়ার জন্য আহ্বান জানান তিনি।