মানিকনগর উচ্চ বিদ্যালয় ও মানিকনগর পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত ২০২০।

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী প্রতিনিধি) :১ও২ই মার্চ( রবিবার ও সোমবার)”ক্রীড়ার স্বার্থকতা বিজয়ে নয়,অংশগ্রহণে”।

এই স্লোগানে মুখোরিত হয়ে মানিকনগর উচ্চ বিদ্যালয় ও মানিকনগর পূর্ব সরকারী প্রাঃ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

২ দিন ব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতায় পায়রা মুক্তির মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টু।

ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা মহিলা আওয়ামীলীগ এর সভানেত্রী কামরুন্নাহার শরীফ।

অনুষ্ঠানে মানিক নগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলামের সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মকলেছুর রহমান মিন্টু,ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, ছলিমপুর ইউপি সদস্য আক্তারুল ইসলাম,সাধারণ সম্পাদক সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নায়েক (অবঃ) আব্দুল কাদের,যুগ্ম সম্পাদক সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ আব্দুল বারি, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মানিকনগর পূর্ব সরকারী প্রাঃ বিদ্যালয় আইয়ুব আলী,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জোমসেদ আলী, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি, উপজেলা সমন্বয়কারী অফিসার উজ্জল হোসেন প্রমুখসহ বিভিন্ন আমন্ত্রিত অতিথিবৃন্দ, দুই বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকামন্ডলী ও পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ।

দুই বিদ্যালয়ের শিক্ষার্থীরা, শিক্ষক শিক্ষিকামন্ডলী, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, প্রাক্তন ছাত্রছাত্রী ও অবিভাবকবৃন্দরা বিভিন্ন ইভেন্টে খেলায় অংশগ্রহন করেন

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে আমন্ত্রিত অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।