করোনায় স্বল্প আয়ের মানুষের পাশে “দৈনিক অধিকার বন্ধুমঞ্চ” বরমী ইউনিয়ন শাখা।

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০ প্রিন্ট করুন

আফজাল হোসেন(নিজস্ব প্রতিবেদক)- গাজীপুরের শ্রীপুরে চলমান করোনা ভাইরাস ( কোবিড-১৯) মোকাবিলায় শ্রমজীবী ও স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়ালেন দৈনিক অধিকার বন্ধু মঞ্চের সকল সদস্যরা।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা ১০ টা হতে সামাজিক দূরত্ব বজায় রেখে বরমী ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে শ্রমজীবী ও স্বল্প আয়ের ৭০ টি পরিবারের মানুষের মাঝে প্রতি পরিবারকে তিন কেজি চাল, দুই কেজি আলু , এক প্যাকেট লবণ ,আধা কেজি ডাল এবং একটি সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন বন্ধু মঞ্চের সদস্যরা।

এসময় উপস্থিত সদস্যরা ছিলেন বন্ধু মঞ্চের আশরাফ মোল্লা, ডাঃবাবেল আহমেদ, মাহবুব আলম সজিব, সোহাগ মোড়ল, রাজু শেখ, আজহারুল ইসলাম সরকার, নকিব হাইদার, রেজাউল করিম অমিত, বশির আহাম্মেদ, আব্দুর রশিদ, রিপন মিয়া, বাচ্চু মিয়া, শুভ, জাহাঙ্গীর এবং সজীব সহ সকল সদস্য।

বন্ধু মঞ্চের সদস্যরা জানান, স্বল্প ও শ্রমজীবি মানুষের পাশে দাড়াতে পেরে নিজেদের খুব ভালো লাগছে। সমাজের বিত্ত্ববানরা যদি এসকল মানুষের পাশে দাঁড়ায় তাহলে তাদের কষ্ট অনেকটা কমে যাবে।

কয়েকজন ভূক্তভূগী বলেন,করোনা ভাইরাসের কারণে আমরা গৃহ বন্দিদশায় আছি। বাসা থেকে বের হতে পারছি না । তাই খাবার সংগ্রহ করা আমাদের জন্য কষ্টকর হয়ে পড়েছে । আল্লাহ পাক আমাদের সকলকে ক্ষমা করুন ।

হতাশায় দিনাতিপাত করা নিন্ম আয়ের এই মানুষ গুলো আরো জানান, আর কতদিন এভাবে থাকতে হয় তা জানিনা । যারা আমাদের সহযোগিতা করেছে তাদের জন্য দোয়া করি আল্লাহ তাদেরকে কবুল করে নেন ।