গফরগাঁও উপজেলা চেয়ারম্যানের হাতে ত্রাণ তহবিলের ৩ লক্ষ ৫০ হাজার টাকা তুলে দিলেন পলাশ

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০ প্রিন্ট করুন

আফজাল আহমেদ(গফরগাঁও)ময়মনসিংহ-ময়মনসিংহের গফরগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি’র নির্দেশে গঠিত গফরগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের ত্রাণ তহবিল থেকে প্রথম ধাপে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদলের হাতে ৩ লক্ষ ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

(১৫ এপ্রিল) বুধবার তিনটার দিকে উপজেলা পরিষদ কার্যালয়ে গফরগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সালাউদ্দিন পলাশ ত্রাণ তহবিলের এই টাকা হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন গফরগাঁও পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, যশোরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল, আওরঙ্গ হেলালসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গফরগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সালাউদ্দিন পলাশ বলেন, বৈশ্বিক মহামারী আকারে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস, বাদ যায়নি বাংলাদেশও তাই করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে এরই মধ্যে প্রয়োজনীয় সব ধরনের উদ্যোগ নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় গফরগাঁয়ের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের নির্দেশে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। গৃহবন্দী ও নিম্নআয়ের মানুষেরা যাতে অনাহারে না থাকে সেজন্য এই ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। গফরগাঁও এমপি মহোদয়ের নির্দেশে করোনা মুকাবেলায় বিভিন্ন কার্যক্রম অব্যাহত রয়েছে