গাজীপুরে দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার।

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২০ প্রিন্ট করুন

মহানগর বার্তা,গাজীপুর: গাজীপুর সদর উপজেলার ভবানীপুর বাজারের একটি দোকান থেকে হাত-পা বাঁধা অবস্থায় কাউসার(১৯) নামের এক দোকান কর্মচারীর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে দোকানের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কাউছার ভোলার তজুমুদ্দিন থানার মলমসুরা গ্রামের মোকসেদ আলীর ছেলে।সে ভবানীপুর বাজারে স্থানীয় রিয়াজ উদ্দিন শেখের মালিকানাধীন রাফি-রাতুল টায়ার এন্ড ইঞ্জিনিয়ারিং শপের কর্মচারী ছিলো।

দোকান মালিক রিয়াজ উদ্দিন জানান, দোকানের নিরাপত্তার স্বার্থে সে রাতে দোকানেই থাকতো। প্রতিদিনের মত বুধবারও সে দোকানে ছিল।পরে বৃহস্পতিবার ভোরে কাউছারের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করে না পেয়ে দোকানে গিয়ে তাকে ডাকাডাকি শুরু করেন দোকান মালিক। পরে তার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজায় ধাক্কা দিলে দরজাটি খুলে যায় এবং দোকানের ভেতরে কাউছারের লাশ পাওয়া যায়। এসময় তার গলায় কাপড় পেচানো ও হাত-পা রশিতে বাঁধা ছিল।

পরে জয়দেবপুর থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়দেবপুর থানার ওসি মোঃ জাবেদুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জেরে এই হত্যাকান্ডটির ঘটনা ঘটে থাকতে পারে।লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।