করোনা আতঙ্কের মধ্যে ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতাকে গুলি।

প্রকাশিত: ৯:৪২ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২০ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী প্রতিনিধি) পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর গ্রামে উমাইর নূর রায়হান (২২) নামে ছাত্রলীগ নেতাকে গুলি করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের নতুন রূপপুর কেন্দ্রীয় গোরস্তান সংলগ্ন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজের বাড়ির পাশে এ ঘটনা ঘটে। রায়হান পাকশী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাকশীর নতুন রূপপুরের ফজলুল হকের ছেলে।

পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিমুল বলেন, রাত সাড়ে ৯টার দিকে রায়হান পারিবারিক জরুরি কাজে মোটরসাইকেল যোগে পাকশী পুলিশ ফাঁড়িতে যাচ্ছিল। এতিমধ্যে পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিরাজ হাসানকে সঙ্গে নেয়ার জন্য তার বাড়ির সামনে যায়। সেখানে মোটরসাইকেল থামিয়ে মিরাজকে ফোনে কথার বলার সময় অপর মোটরসাইকেলযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা এসে রায়হানকে গুলি করে পালিয়ে যায়।

উমাইর নূরকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লে্ক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, গুলিবিদ্ধ উমাইর নূর রায়হানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গুলি করার কারণ জানা ও দুর্বৃত্তদের আটক করার চেষ্টা চালানো হচ্ছে।