বিএনপির উদ্যোগে মাদারীপুরে খাদ্য ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৯:২১ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২০ প্রিন্ট করুন

মহানগর বার্তা,মাদারীপুরঃ সদ্য কারামুক্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর নির্দেশে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষায়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন এর পক্ষ থেকে ১৬.০৫.২০২০খ্রিঃ শনিবার সকাল ১১ টার দিকে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন বিএনপির সভাপতি ও মাদারীপুর জেলা বিএনপির সদস্য আঃ রশিদ সিং এর সভাপতিত্বে এবং বিএনপি নেতা মোঃ শাহাবুদ্দিন ফরাজির পরিচালনায় ঘটমাঝি ইউনিয়ন বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নির্যাতিত নেতৃবৃন্দ সহ অসহায় ও গৃহবন্দি ৪০০ টি পরিবারের মাঝে খাদ্য ও ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।

উক্ত খাদ্য ও ঈদ উপহার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা বিএনপির সদস্যসচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম-আহবায়ক এ্যাড. জামিনুর হোসেন মিঠু,কালকিনি উপজেলা বিএনপি নেতা নুরুজ্জামান নুরু তালুকদার, জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান,জেলা যুবদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা,সাধারন সম্পাদক মোঃ ফারুক বেপারী, বিএনপি নেতা মোঃ কামরুল হাওলাদার, ইমরান তালুকদার, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ ইরাদ মুন্সি, যুবনেতা আজিজুল তালুকদার, ঢাকা দক্ষিণ মহানগর ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদক নাঈম মাহমুদ সহ ঝটমাঝি ইউনিয়ন বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় বিএনপি নেতা মোঃ আনিসুর রহমান তালুকদার খোকন বলেন, বিএনপি গণমানুষের দল এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান গণমানুষের নেতা। তাইতো তারই (তারেক রহমান) নির্দেশে করোনা মহামারি শুরু হওয়ার পর থেকেই ডাসার ইউনিয়ন থেকে শুরু করে পর্যায়ক্রমে আমার নিজ নির্বাচনী এলাকায় প্রত্যেক ইউনিয়নের অসহায় ও গৃহবন্দি মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছি। পবিত্র মাহে রমজানের কারনে উক্ত খাদ্য সামগ্রীর সাথে এখন ঈদ উপহার সামগ্রী যুক্ত করেছি। করোনা মহামারি শেষ হওয়ার পূর্ব পর্যন্ত আমার এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।