কালিয়াকৈরে হত-দরিদ্রের মাঝে বিএনপির ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, মে ১৮, ২০২০ প্রিন্ট করুন

আফজাল হোসেন(নিজস্ব প্রতিবেদক)- গাজীপুরের কালিয়াকৈরে সোমবার সকালে মধ্য আয়ের পরিবার ও হত দরিদ্র ২শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। কালিয়াকৈর ২নং ওয়ান্ড বিএনপির উদ্যোগে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের মাঠে শারিরিক দূরত্ব বজায় রেখে পোলার চাল,চিনি, সেমাইসহ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক, গাজীপুর জেলা বিএনপির যুগ্ন আহব্বাহক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মজিবুর রহমান, আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান জলিল আহমেদ, কালিয়াকৈর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর-রশিদ, যুব দলের সভাপতি হযরত আলী মিলন, ২নং ওয়ান্ড যুব-দলের সাধারন সম্পাদক, সিরাজুল ইসলাম, ২নং ওয়ান্ড বিএনপির সাধারন সম্পাদক আব্দুল সালাম, ২নং ওয়ান্ড বিএনপির যুগ্ন সম্পাদক ইসহাক আলী।

এসময় মজিবুর রহমান বলেন, করোনা ভাইরাস একটি মারাত্মক ছোঁয়াচে রোগ আপনারা সকলেই সরকারের কথা মেনে বাড়িতে অবস্থান করেন। সরকারি পর্যায়ে ত্রাণ দিতেছে। আমরাও আপনাদের পাশে থেকে আপনাদের ত্রাণ দিয়ে আসব। যতদিন পর্যন্ত এ করোনা ভাইরাস থেকে আমরা মুক্ত না হয় সে পর্যন্ত আপনাদের মাঝে ত্রান অব্যাহত থাকবে। তবে আপনারা সকলেই নিজ নিজ বাড়িতে আরো ২ মাস দূরত্ব বজায় রেখে অবস্থান করবেন।

ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করেন লোকমান হোসেন, আরিফ, সফুর,নাছির, চাঁন সিয়া, উজ্জল,ফারুকসহ আরো অনেকে।