গাজীপুরে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, জুন ৭, ২০২০ প্রিন্ট করুন
আফজাল হোসেন(নিজস্ব প্রতিবেদক): গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড-১৯ করোনাভাইরাস শনাক্তের জন্য আরটি পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে।
রবিবার (৭ জুন) শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগে নব -নির্মিত আর,টি,পি,সি,আর ল্যাবের উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব আ.ক.ম. মোজাম্মেল হক ।
বিশেষ  অতিথি  ছিলেন  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশন  মেয়র এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।
 মেডিকেল কলেজের অধ্যক্ষ  অধ্যাপক ডাঃ মোঃ আসাদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে ল্যাবটি স্থাপিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালরে পরিচালক ডাঃ মোঃ খলিলুর রহমান, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শেখ আব্দুল ফাত্তাহ, জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম, পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার), সিভিল সার্জন ডাঃ মোঃ খায়রুজ্জামান এবং মাইক্রোবায়োলজী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ এস.কে. সাইফুল আলম সহ আরো অনেকে । সম্পূর্ণ স্বাস্থ্যবিধি ও নিরাপত্তা মেনে উদ্বোধন অনুষ্ঠান সংক্ষিপ্ত ভাবে শেষ হয় ।
গাজীপুরের উপজেলার এবং অন্যান্য বুথ থেকে সংগৃহীত নমুনা সিভিল সার্জনের তত্ত্বাবধানে উক্ত ল্যাবে পরীক্ষা করে অতিদ্রুত রিপোর্ট প্রদান করা হবে।