ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, আহত-১

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, জুন ৮, ২০২০ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দিন (ঈশ্বরদী প্রতিনিধি) (৮জুন)সোমবার সকাল সাড়ে এগারোটায় ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত ও একজন আহত হয়েছে।

নিহতরা হচ্ছে পাকশী এম এস কলোনির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র ওবায়দুল্লাহ (৮) ও অটোরিকশা চালক আফজাল হোসেন (৬০)। আহত ব্যক্তি হলো নিহত শিশুর পিতা আফাজউদ্দিন (৫০)।

জানাগেছে, সকাল সাড়ে ১১টার সময় পাকশী ইউনিয়নের বাঘইল গ্রামের (চেয়ারম্যান পাড়া) আফাজ উদ্দিন ও তার শিশু ছেলে রিকশা ভ্যানে চড়ে পাকশী অভিমুখে যাবার সময় খানকা শরীফের নিকট বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর সজোরে ধাক্কা দিলে রিক্সা ভ্যানটি উল্টে গিয়ে পিতা আফাজ ও পুত্র ওবায়দুল্লাহ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে ওবায়দুল্লাহ মারা যায়। পিতা আফাজকে স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে প্রায় একই সময়ে ঈশ্বরদী – লালপুর সড়কের গোকুল নগরের নিকট একটি দ্রুতগামী মটর সাইকেল পেছন থেকে ঈশ্বরদীগামী একটি অটো রিক্সাকে সজোরে ধাক্কা দিলে অটোর ব্যাটারী বিস্ফোরণ ঘটে নিয়ন্ত্রণ হারিয়ে চালক আফজাল হোসেন প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে সে মারা যায়।

পুলিশ ঘাতক ট্রাক্টর চালক মিন্টু্কে আটক করতে পারলেও মটর সাইকেল আরোহীকে আটক করতে পারেনি।
এ ব্যাপারে পৃথক পৃথক মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।