ঈশ্বরদীতে ভ্রাম্যমান আদালতে পাঁচ ব্যাবসায়ীর সাড়ে ১২ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২০ প্রিন্ট করুন

মোঃশামীম উদ্দীন( ঈশ্বরদী প্রতিনিধি) ঈশ্বরদীতে মূল্যতালিকা না থাকা নোংরা পরিবেশ ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে পাঁচ ব্যবসায়ীর সাড়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ঈশ্বরদীর আরম্বারিয়া বাজার ও পুরাতন ঈশ্বরদীতে মুদিখানা, মিষ্টান্ন ভান্ডার, চাল ও ষ্টেশনারীসহ ৫টি দোকানে উল্লেখিত পরিমান অর্থ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর থেকে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা আদায় করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক আব্দুস ছালাম, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানেটারী ও ফুড সেফটি ইন্সপেক্টর সানোয়ার রহমান খোকন ও ঈশ্বরদী থানার এএসআই সানোয়ার হোসেন।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, নোংরা পরিবেশে মিষ্টান্ন তৈরী ও সংরক্ষণের দায়ে আরম্বাড়িয়া বাজারের কড়ি পাল মিষ্টান্ন ভান্ডারের ৬ হাজার টাকা, মূল্য তালিকা না থাকায় ফেয়ার ব্রাদার্স নামে একটি মুদি ও স্টেশনারি দোকানে ৪ হাজার টাকা, একে ষ্টোর নামে একটি চালের দোকানে ২ হাজার টাকা এবং পুরাতন ঈশ্বরদী ভাদুর বটতলায় একটি মুদি দোকানে ৫শ টাকা টাকা জরিমানা আদায় করা হয়। কড়ি পালের মিষ্টান্ন ভান্ডারের বিপুল পরিমাণ খাবার অনুপযোগী দুধ ও মিষ্টি ধংস করা হয়।