বনানীতে বিএনপির কর্মসূচিতে আওয়ামী লীগের হামলা,তাবিথ আউয়াল আহত।

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২২ প্রিন্ট করুন

মহানগর বার্তা,ঢাকাঃ রাজধানীর বনানীতে বিএনপির কর্মসূচিতে হামলা চালানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগ ও যুবলীগকর্মীদের বিরুদ্ধে। হামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত পৌনে ৮টার দিকে বিএনপির মোমবাতি প্রজ্বলন কর্মসূচিতে এই হামলার ঘটনা ঘটে।

নজিরবিহীন লোডশেডিং, তেলগ্যাসের মূল্যবৃদ্ধি, ভোলায় আব্দুর রহিম ও নুরে আলম এবং নারায়ণগঞ্জে শাওনকে হত্যার প্রতিবাদে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমাদের কর্মসূচি শুরু হওয়ার আগেই রাস্তার অপরপাশে ছাত্রলীগ, যুবলীগ মিছিল করছিল। কিন্তু যখন অনুষ্ঠানে প্রধান অতিথি ড. খন্দকার মোশাররফ হোসেন বক্তব্য প্রায় শেষ পর্যায়ে অপর পাশ থেকে এসে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এই হামলায় বহু নেতাকর্মী আহত হয়েছেন।

তিনি বলেন, নারী কর্মীরাও আহত হয়েছে। ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল গুরুতর আহত হয়েছেন। বিস্তারিত আরও পরে বলা যাবে। এভাবে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা হতে পারে মাথায়ই আসে না।

তাবিথ আউয়ালের ব্যক্তিগত সহকারী নাজমুল হুদা জানান, তিনি (তাবিথ আউয়াল) মাথায় মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। তাকে ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।