প্রবাসী স্বামীকে নিয়ে বাড়ি ফেরা হলোনা জান্নাতুল ফেরদৌসের

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২২ প্রিন্ট করুন

মহানগর বার্তা ডেস্কঃ প্রবাসী স্বামীকে নিয়ে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে জেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারে এক সড়ক দুর্ঘটনায় প্রবাসীর স্ত্রী জান্নাতুল ফেরদৌসসহ দুইজন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের কুয়েতপ্রবাসী বেলায়েত হোসেনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস ও মাইক্রোবাস চালক নোয়াখালীর সেনবাগ উপজেলার বাসিন্দা ইমাম হোসেন (২৫)। এ ঘটনায় আরও শিশুসহ আরও ছয়জন আহত হয়েছে।
এ ঘটনায় গাড়িতে থাকা প্রবাসী বেলায়েত হোসেন (৪৫), পরিবারের সদস্য সাবের হোসেন (১৪), সাব্বির হোসেন (১০), ফাহমিদা আক্তার (২২), শরিফ উদ্দিন (৩০) ও লিমন হোসেন (৮) আহত হয়েছে। তাদের ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফেনী মহিপাল হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, প্রবাসী স্বামী বেলায়েত হোসেনকে আনতে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান জান্নাতুল ফেরদৌস। আজ ভোরে পরিবারের সবাই মিলে একটি মাইক্রোবাসে করে দাগনভূঞার ফিরছিলেন তারা। সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে একটি গাছের সাথে ধাক্কা লাগে মাইক্রোবাসটির। খবর পেয়ে মহিপাল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থলেই চালক ইমাম হোসেন মারা যান।

মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তফা কামাল জানান, দুর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সূত্রঃ বাসস