শ্রীপুরে আহনাফ ফাউন্ডেশন কর্তৃক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২৪ প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুরে আহনাফ ফাউন্ডেশন এর উদ্যোগে (৩০০)তিনশত অসহায় নারী ও পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার ১৪ জানুয়ারি সকাল ১০ টায় আহনাফ ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়, আলহেরা কমপ্লেক্স এ এই কম্বল বিতরণ অনুষ্ঠানটি পরিচালিত হয়।

২০২২ সালে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে আহনাফ ফাউন্ডেশন এর আত্মপ্রকাশ ঘটে। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সময়ে এই সংগঠনটি সমাজ সেবামূলক বিভিন্ন ধরনের কার্যক্রম অব্যাহত রেখেছে।

বন্যাকবলিতদের মাঝে ত্রাণ বিতরণ, ক্ষুধার্তদের মাঝে খাদ্য বিতরণ, আর্থসামাজিক উন্নয়ন,দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সহ অসংখ্য সেবামূলক কাজ অব্যাহত রেখেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়,তীব্র শীতকে উপেক্ষা করে কম্বল নিতে আসা ৭০ বছর বয়সি হতদরিদ্র ফুলেমন নেছা বলেন, গত কয়েকদিনের শীতে জীবন যায় যায় অবস্থা,আমরা বাঁচমু কেমনে,এই কম্বল পেয়ে তার চোখেমুখে হাসি ফুটে উঠেছে।

আহনাফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা: মুহাম্মদ আবুল হোসাইন জানান,সেবার মনোভাব নিয়েই তিনি এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন।

প্রতিবছরের ন্যায় এবারেও অসহায় নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও উনার নিজের প্রতিষ্ঠা করা একটি হাসপাতাল রয়েছে “আলহেরা হাসপাতাল ” এই হাসপাতালেও প্রতিদিন অসংখ্য দরিদ্র মানুষ বিনামূল্যে স্বাস্থ্য সেবা পরীক্ষা-নিরীক্ষা সহ ওষুধ পত্র পাচ্ছেন।

এসময় আহনাফ ফাউন্ডেশনের প্রশাসন বিভাগের কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।